তুমি চলে গেছো তাই
- Mr. Amit - নীরবতা ৩০-০৪-২০২৪

তুমি চলে গেলে......
তাই আজ চারপাশে শুধুই অন্ধকার
চারদিকে শুধুই ছড়িয়ে আছে হতাশার কালো মেঘ।
একটুও আলো নেই কোথাও!
যেন রাতের ঝি ঝি পোকার মতো,
তোমার স্মৃতি গুলো আমার চারপাশে ঘিরে রয়েছে।
কোথায়ও খুঁজে পাই না সুখ শান্তি
মনে হয়,
সবই তোমার সাথে চলে গেছে
আমাকে দুঃখ আর হতাশার সাগরে ফেলে দিয়ে।
একটু খানি হাঁসির শেষ সম্বলও নেই আজ আমার কাছে।

যেন কবিতারা ও পিছন ফিরে বসে আছে
তুমি চলে গেলে......
তাই আজ মনে হয়
সবকিছুই হারিয়ে গেছে আমার॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।